শনিবার , ৬ নভেম্বর ২০২১ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

Paris
নভেম্বর ৬, ২০২১ ৩:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় ভদ্রা মোড় রেলক্রসিং হতে পারিজাত লেক হয়ে নওদাপাড়া বাস টার্মিনাল পর্যন্ত অযান্ত্রিক যানবাহন লেন সহ চার লেন সড়কের নির্মাণের কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার(০৬ নভেম্বর) দুপুরে নগরীর ছোটবনগ্রাম বাইপাস মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ফলক উন্মোচনের মাধ্যমে সড়কটির নির্মাণ কাজের উদ্বোধন করেন।

অনুষ্ঠনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, নগরীর গুরুত্বপূর্ণ সড়ক রাস্তা ছয় লেন ও ফোরলেনে উন্নীত করা হচ্ছে। পাশাপাশি ৩০টি ওয়ার্ডের অলি-গলির সকল রাস্তা ও ড্রেন নির্র্মাণ কাজ চলমান আছে। করোনকালীন সময়ে উন্নয়ন কাজ থেমে থাকলেও এখন নগরীর ব্যাপক উন্নয়ন কাজ চলছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন-১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন। বক্তব্য দেন প্রকল্পর পরিচালক নূর ইসলাম তুষার।

এ সময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর, প্রকৌশলীবৃন্দ, মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,৪ দশমিক ১৭ কিলোমিটার অযান্ত্রিক যানবাহন লেন সহ চার লেন সড়কের নির্মাণে ব্যয় ধরা হয়েছে প্রায় ৭০ কোটি টাকা। ফোরলেনের সড়ক ছাড়াও দুই লেনের অযান্ত্রিক যানবাহন লেন, সড়ক বিভাজক ও দুইপাশে ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হবে। সড়কটির সৌন্দর্য্য বৃদ্ধিতে বৃক্ষরোপণের মাধ্যমে সবুজায়ন করা হবে।ৎ

জেএ/এফ

সর্বশেষ - রাজশাহীর খবর