মঙ্গলবার , ২৫ এপ্রিল ২০১৭ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

কাজিপাড়ায় খাদ্যে বিষক্রিয়ায় স্বাস্থ্যকেন্দ্রের টিএইচওসহ নার্সের মৃত্যু

Paris
এপ্রিল ২৫, ২০১৭ ১১:০৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেড ক্লার্কের বাসায় দাওয়াত খাওয়ার পর খাদ্যে বিষক্রিয়ায় সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিরুজ্জামান ও নার্স জোবাইদা খাতুনের (৩০)  মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসুস্থ হয়েছেন।

 

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. মনজুর রহমান ডা. মনিরুজ্জামান ও জোবাইদার মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। আর প্রধান আলমগীর হোসেন আশঙ্কাজনক অবস্থায় আইসিওতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

 

কাজিপুর স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোজহারুল ইসলাম জানান, আজ মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারী ও নার্সগণ হেড ক্লার্ক আলমগীর হোসেনের বাসভবনে দাওয়াত খান। দাওয়াত খাওয়ার পর বিকেলের দিকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান, নার্স জোবাইদা ও হেডক্লার্ক আলমগীর অসুস্থ্য হয়ে পরেন।

 

আশংকাজনক অবস্থায় তিন জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে নার্স জোবাইদা ও পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা মনিরুজ্জামানের মৃত্যু হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর