সোমবার , ৯ এপ্রিল ২০১৮ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ইডেনে বিরাটদের হারিয়ে আইপিএলে যাত্রা শুরু নাইটদের

Paris
এপ্রিল ৯, ২০১৮ ৭:৪৩ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আরসিবি-র বিরুদ্ধে ১৭৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই ৫ রানে আউট কেকেআরের ক্রিস লিন। লিন আউট তো কি হয়েছে! আর এক ওপেনার সুনীল নারিনের ব্যাটে তখন কালবৈশাখি। রবিরাতের নন্দন কাননে গ্যালারিতে আছড়ে পড়ছে শুধু চার-ছয়। উমেশ যাদবের বলে অবশেষে ঝড় থামল। তখন অবশ্য ৪ টি চার ও ৫টি ছক্কার সৌজন্যে ১৯ বলে ৫০ রান করে ফেলেছেন ক্যারিবিয়ান মিস্ট্রি স্পিনার।

বাকিটা কাজটা করলেন নীতীশ রানা, আন্দ্রে রাসেল আর অধিনায়ক দীনেশ কার্তিক। রানা ৩৪(২৫) এবং রাসেল ১৫(১১) করে আউট হলেও অধিনায়ক দীনেশ কার্তিক ঠান্ডা মাথায় জয় ছিনিয়ে আনেন। দীনেশ কার্তিক ৩৫ রানে অপরাজিত থাকেন। ৭ বল বাকি থাকতেই ৪ উইকেটে জয় ছিনিয়ে নিল কলকাতা।

রবিবার টস জিতে প্রথমে বিরাটদের ব্যাট করতে পাঠান কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। ৪ রানে কুইন্টন ডি’কককে সাজঘরে ফেরালেন পীযুষ চাওলা। কিন্তু ব্র্যান্ডন ম্যাকালামের ২৭ বলে ৪৩ রানের ঝোড়ো ইনিংসে ভর করে ঘুরে দাঁড়ায় আরসিবি। অধিনায়ক বিরাট কোহলি ৩৩ বলে করলেন ৩১ রান। চেনা ছন্দে ২৩ বলে ৪৪ রান করলেন এবি ডিভিলিয়ার্স। নীতীশ রানা এক ওভারেই তুলে নিলেন বিরাট এবং ডিভিলিয়ার্সের উইকেট। শেষ দিকে মনদীপ সিংয়ের ১৮ বলে ৩৭ রানের ঝোড়ো ইনিংসের সৌজন্যে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান তোলে বিরাট কোহলিরা। বিনয় কুমার এবং নীতীশ রানা ২টি করে উইকেট নেন।

সর্বশেষ - খেলা