৬ বছর পর দেখা যাবে সারা জেরিনকে

জাকির হোসেন রাজুর প্রশংসিত ছবি ‘জ্বী হুজুর’ [২০১২] দিয়ে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু করেন সারা জেরিন। এরপর ‘অন্যরকম ভালোবাসা’, ‘রোমিও ২০১৩’সহ আরো কয়েকটি ছবিতে অভিনয় করেন। সর্বশেষ তাঁর অভিনীত ‘তোমার জন্য মন কাঁদে’ মুক্তি পায় ২০১৬ সালে। এরপর বিয়ে করে পুরোদস্তুর সংসারী বনে যান সারা।

সন্তানের মাও হয়েছেন এর মধ্যে। মাঝেমধ্যে চলচ্চিত্রে অভিনয় করেছেন, তবে সেগুলোর কোনোটিই আলোর মুখ দেখেনি।  দীর্ঘ ছয় বছর পর এবার ঈদে আবার পর্দায় দেখা যাবে সারা জেরিনকে। তবে চলচ্চিত্র নয়, নাটকে।

kalerkantho

মাইনুল হাসান খোকনের ৭ পর্বের ঈদ ধারাবাহিক ‘আজাহার গাজী’তে দেখা যাবে তাঁকে। এই নাটকে সারার সহশিল্পী শহীদুজ্জামান সেলিম।

বিগত ছয় বছর টুকটাক অভিনয় করলেও পর্দায় নিজের চেহারা দেখাতে পারেননি। সারা বলেন, ‘চাইলেও অভিনয় থেকে সরে যাওয়া যায় না। ঘর-সংসার সামলে সেভাবে সময় দিতেও পারিনি। তবে এখন থেকে নিয়মিত হব ভাবছি। ’

kalerkantho

‘আজহার গাজী’তে নিজের চরিত্র সম্পর্কে বললেন সারা, ‘ঈদ ধারাবাহিকটিতে আমি সেলিম ভাইয়ের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছি। নাগরিক টিভিতে ঈদের সাত দিন প্রচারিত হবে এটি। শিগগিরই চলচ্চিত্রেও নিয়মিত হব। অনেক পরিচালকের সঙ্গে কথা হচ্ছে। নিশ্চয় সামনে ব্যাটে বলে মিলে যাবে। ’

সারা অভিনীত চারটি ছবি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে—রাজু চৌধুরী পরিচালিত ‘হিটার’, ‘এক মিনিট’, ‘সাহসী সাংবাদিক’ ও রুবেল মাহমুদের ‘নিশ্চুপ ভালোবাসা’ ।  ছবিগুলোর শুটিং হয়েছে অনেক আগেই।

 

সূত্রঃ কালের কণ্ঠ