বৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

২০১৯ সালে পাঁচ দিনে এক দিন গলফ খেলে কাটিয়েছেন ট্রাম্প

Paris
জানুয়ারি ২, ২০২০ ১০:১৮ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গত বছর প্রতি পাঁচ দিনে একদিনই গলফ খেলে কাটিয়েছেন। তিনি তার বর্তমান শাসনামলে ২৫২ দিনই ট্রাম্প গলফ ক্লাবে কাটিয়েছেন। যদিও প্রেসিডেন্ট ট্রাম্প একসময় সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার গলফ খেলার কঠোর সমালোচক ছিলেন।

সিএনএনের এক তথ্যে দেখা গেছে, ডোনাল্ড ট্রাম্প তার শাসনামলে ৩৩৩ দিনই তার নিজস্ব মালিকানার ভবন বা ক্লাবে কাটিয়েছেন। এর মধ্যে ২৫২ দিন গেছে ‘ট্রাম্প গলফ ক্লাবে’। ২০১৯ সালেই তিনি ৮৬ দিন গলফ খেলে সময় ব্যয় করেছেন। সেই হিসেবে তিনি প্রতি পাঁচ দিনে এক দিন সময় অতিবাহিত করেছেন গলফ খেলে।

গত মঙ্গলবার ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচে ট্রাম্প ইন্টারন্যাশনাল গলফ ক্লাবে খেলে বছর শেষ করেন। যেসব গলফ ক্লাবে সময় কাটিয়েছেন সেগুলো হচ্ছে—ভার্জিনিয়ার স্টারলিংয়ের ট্রাম্প ন্যাশনাল গলফ ক্লাব, নিউ জার্সির বেডি মিনিস্টার, মিয়ামির বাইরে ট্রাম্প ন্যাশনাল ডোরাল এবং আয়ারল্যান্ডে ট্রাম্প ইন্টারন্যাশনাল ডুনবেগ।

সাবেক প্রেসিডেন্ট ওবামা তার দুই বারের শাসনামলে মোট ৩০০ রাউন্ড গলফ খেলেছিলেন। প্রেসিডেন্ট ট্রাম্প ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ওবামার সমালোচনা করে বলেছিলেন, ‘আমার মনে হয় এই ব্যক্তি অন্যদের চেয়ে বেশি গলফ খেলেন।’

সর্বশেষ - আন্তর্জাতিক