স্থানীয় সরকার নির্বাচনে সরকার বিরোধী দলগুলোর অংশ গ্রহণ করা উচিত ছিল : ভিপি নূর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
উপজেলাসহ স্থানীয় সরকার নির্বাচনে সরকার বিরোধী দলগুলোর অংশ গ্রহণ করা উচিত ছিল বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল ইসলাম নূর। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জে ‘গণতন্ত্র পূনরুদ্ধারে নাগরিক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। স্থানীয় টাউন ক্লাব মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করে গণ অধিকার পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিপি নূর বলেন, উপজেলা নির্বাচন উপহাসে পরিণত হয়েছে। যদিও আমি মনে করি বিরোধী দলগুলোর সম্মিলিত ভাবে উপজেলাসহ স্থানীয় সরকার নির্বাচনে অংশ গ্রহন করা উচিত ছিল। নির্বাচন বর্জন করার বিনা যুদ্ধে রাজ্য দখল করে নিচ্ছে তারা।

ভিপি নূর আরো বলেন, ফ্যাসিবাদের পতন মুহূর্তের মধ্যে হবে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে রক্ষার জন্য তরুন-যুবকদের এগিয়ে আসতে হবে। এতদিন অনেক রথি-মহরথিরা জোট গঠন করেছেন, ফ্রন্ট গঠন করে জাতির সর্বনাশ করেছেন। তারা দেশ ও জনগণের মুক্তি এনে দিতে পারেননি। গণ অধিকার পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ শাখার আহ্বায়ক আলমগীর কবীর শিফতির সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাশেদ খান, সিনিয়রসহ-সভাপতিআল আমীনসহ অন্যরা।