সিরাজগঞ্জ সদরে র‌্যাবের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:

সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদরে এক কেজি ৮৫০ গ্রাম গাঁজাসহ একজনকে আটক করেছে র‌্যাব-১২। বুধবার (০৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানার বাজার স্টেশন থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তির নাম মো. শফিকুল ইসলাম(৩৭)। পিতার নাম মো. জালাল শেখ। তিনি সিরাজগঞ্জ সদরের সাহেদ নগর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) র‌্যাব-১২ থেকে পাঠানো মিডিয়া  অফিসার মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ০২ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর নেতৃত্বে একটি দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন বাজার স্টেশন রাস্তায় এক মাদক বিরোধী অভিযান চালিয়েে এক কেজি ৮৫০ গ্রাম গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মোবাইল জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

জি/আর