নওগাঁয় ভ্যান চালককে হত্যার অভিযোগে গ্রেপ্তার দুই

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মহাদেবপুরে পাওনা টাকার জের ধরে অটোভ্যান চালককে হত্যার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার (০২ ফেব্রুয়ারি)) রাতে মহাদেবপুর উপজেলার কৃষ্ণপুর দক্ষিণপাড়া অভিযুক্তের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

নিহত ব্যক্তির নাম মহসিন। বাড়ি নওগাঁর মহাদেবপুরে। অভিযুক্তের নাম সাখাওয়াত হোসেন। তিনি  অটোভ্যান চালক মহসিনের বন্ধু। সে নওগাঁর একই গ্রামের আবু তালেবের ছেলে। বৃহস্পতিবার (০৩ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানায়।

পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া জানান, নিহত মহসিন তার বিবাহের সময় বন্ধু সাখাওয়াত হোসেনের নিকট থেকে সুদের উপর তিন হাজার টাকা ধার নেয়।  পরে মহসিন এক হাজার টাকা পরিশোধ করলে্ও অবশিষ্ট ২হাজার টাকা দুই মাস পার হয়ে গেলেও ফেরত দেয়নি। পরে সমিতির লোকজন সাখাওয়াত হোসেন জিয়াকে পাওনা টাকা পরিশোধ করতে চাপ দিতে থাকে। এরইমধ্যে সাখাওয়াত হোসেন জিয়ার ছেলে অসুস্থ হয়ে পড়লে দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েন তিনি। গত ১৩ জানুয়ারি দুপুরে সাখাওয়াত হোসেন জিয়া মহসিনকে মোবাইল ফোনের মাধ্যমে কথা আছে বলে ডেকে নিয়ে হত্যা করে এবং হত্যায় সহযোগিতার অভিযোগে প্রদীপ চন্দ্রকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার একেএম মামুন খান চিশতি, গাজিউর রহমান, সহকারী পুলিশ সুপার সুরাইয়া আকতারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জি/আর