সিএনজি- মুখোমুখি সংঘর্ষে দুই বোনসহ নিহত ৩

সিল্কসিটিনিউজ ডেস্ক:

পাবনার নগরবাড়ি-পাবনা মহাসড়কে দাড়িয়াপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই বোনসহ সিএনজিচালক নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় মাকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, পাবনা-নগরবাড়ী সড়কের দাড়িয়াপুরে শনিবার (৩১ জুলাই) বিকেল ৪টায় সিএনজি ও ইঞ্জিনচালিত করিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। কাশিনাথপুরমুখি সিএনজি ও পাবনামুখি করিমনের মধ্যে সংঘর্ষে সিএনজি দুমড়েমুচড়ে যায়। এসময় সিএনজিতে থাকা মা ও দুই মেয়ের মধ্যে দুই মাস বয়সী আয়শা খাতুন ও অজ্ঞাত সিএনজি চালক (৪৫) ঘটনাস্থলেই নিহত হয়। আহত অবস্থায় মেয়ে সিনথিয়া (৭) ও মা বিলকিসকে হাসপাতালে নেওয়ার পথে সিনথিয়া মারা যায়। নিহত আয়শা ও সিনথিয়ার বাড়ি সুজানগরের আহম্মদপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। তার বাবার নাম সবুজ হোসেন।

সবুজের মামা স্বপন মিয়া জানান, সবুজের স্ত্রী তার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়ি সুজানগর থেকে স্বামীর বাড়ি বোয়ালিয়া আসছিল। আহত মা বিলকিস খাতুনকে (২৬) পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে কাশিনাথপুর ফায়ার সার্ভিস ও মাধপুর হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ চালান। এদিকে একই পরিবারে দুই শিশু সন্তান নিহতের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আত্মীয় স্বজনদের কান্নায় এলাকার বাতাস ভারী হয়ে উঠছে।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কাশেম আজাদ জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এস/এ