সাপাহারে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার(২৬ মার্চ) সকাল ১০টায় উপজেলা হলরুমে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী’র সভাপতিত্বে বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধাগণ যুদ্ধ চলা কালীন সময়ের স্মৃতি চারণ করেন। আলোচনা শেষে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সহকারী কামিশনার (ভূমি) সোহরাব হোসেন, কৃষি কর্মকর্তা মুজিবুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার মনিরুজ্জামান,মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম,আব্দুল আমীন সহ উপজেলার সকল মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ৬টায় জিরো পয়েন্ট শহীদ মিনারে মাননীয় খাদ্যমন্ত্রী,উপজেলা প্রশাসন, সাপাহার থানা, উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয় এবং দুপুরে উপজেলা স্বস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহা: রুহুল আমীন হাসপাতালের সকল রোগীদের উন্নত খাবার পরিবেশন করেন।

স/জে