সাপাহারে নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের মতবিনিময়


সাপাহার প্রতিনিধি:
নওগাঁর সাপাহারে নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এর সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হররুমে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারী,বীর মুক্তিযোদ্ধা, সেবা গ্রহীতা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় করেন নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মো: গোলাম মওলা।

এসময় জেলা প্রশাসক আম মৌসুমে মানুষের যানজট ভোগান্তি নিরোসনের জন্য একটি ওভার ব্রিজ নির্মাণের প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবেন এছাড়াও সাপাহারে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি শহীদ মিনার স্থাপন,পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ সংস্কার সহ বিভিন্ন সমস্যার সমাধান ও সুপরামর্শ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে সহকারী কমিশনার (ভূমি) শারমিন জাহান লুনা,কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহা: রুহুল আমিন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলি সহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা, ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক উপস্থিত ছিলেন।