সাপাহারে আমের বাজার ব্যবস্থাপনা বিষয়ে আমচাষী ও বিপনণ কারীদের সাথে মতবিনিময়


সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে আসন্ন আমের মৌসুমে আমের বাজার ব্যবস্থাপনা বিষয়ে আমচাষী ও বিপনণ কারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

আমের ওজন এবং জানজট নিরসন সহ বিভিন্ন বিষয়ে সমস্যা সমাধানে পরামর্শ প্রদানসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা শাপলা খাতুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী, বণিক সমিতির সভাপতি মতিউর রহমান মতি, আমচাষী সমিতির সভাপতি মোতাহার হোসেন চৌধুরী, সম্পাদক হাবিবুর রহমান, আম আড়ৎদার সমিতির সাধারণ সম্পাদক বাপ্পি সরকার, বরেন্দ্র এগ্রো পার্কের পরিচালক সোহেল রানা প্রমূখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জানান, আসন্ন আমের মৌসুমে আমের বাজার ব্যবস্থাপনা ও বিপনণে কোন সমস্যা যেন সৃষ্টি না হয় সেজন্য আমের ওজন এবং জানজট নিরসনে বাজারের বিভিন্ন পয়েন্টে পুলিশের পাশাপাশি স্বে”ছাসেবক টিম কাজ করবে। সেই সাথে উপজেলা প্রশাসনের বিশেষ নজরদারীর পাশাপাশি ভ্রাম্যমান মোবাইল কোর্ট চলমান থাকবে।

এস/আই