সবার জন্য তালি আমার জন্য গালি

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’ শিরোনামের সিনেমাটি আগামী ১২ আগস্ট সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও নবাগত জলি। সিনেমার মুক্তিকে সামনে রেখে গতকাল রোববার (৭ আগস্ট) রাজধানীর একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক আরিফিন শুভ। এ সময় শুভ বলেন, ‘গত ঈদ আমাদের জন্য আর্শীবাদ ছিল। ঈদে দর্শকদের একটা বড় অংশ হলে গিয়ে সিনেমা দেখছেন। এটা নিয়তির জন্যও আর্শীবাদ।

কারণ যারা হলে এসেছেন তারা আবারও প্রেক্ষাগৃহে আসবেন। আমরা চলচ্চিত্রের সন্তান আর আমাদের বাবা হলো- চলচ্চিত্রশিল্প। সিনেমা থেকে আমরা অনেক নিয়েছি।

এখন সময় হয়েছে কিছু দেয়ার। সবাইকে মিলেই সিনেমায় কিছু দেয়া উচিৎ। সিনেমাটির জন্য সবার কাছে দোয়া চাই। আর প্রত্যাশা করছি, এ সিনেমার সবার জন্য তালি আর আমার জন্য গালি।’

যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে সিনেমাটি। গতকাল সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। এ সময় আজিজের অনুরোধে ‘তোকে ছাড়া বাঁচি কি করে বল মরি কি করে’ শিরোনামের গানটি গেয়ে শোনান শুভ। অনুষ্ঠানের শেষের দিকে একটি গানের সঙ্গে নাচেনও শুভ-জলি।
কিছুদিন আগে ভারতের পশ্চিমবঙ্গের ৮০ অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সিনেমাটি।


সূত্র: রাইজিংবিডি