রবিবার , ১১ ডিসেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

সকল ঈদের সেরা ঈদ, ঈদে মিলাদুন্নাবী

Paris
ডিসেম্বর ১১, ২০১৬ ১০:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর জন্ম এবং ওয়াফাত দিবস ১২ই রবিউল আওয়াল উদযাপন উপলক্ষে আগামী ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় আনন্দ র‌্যালী বের করা হবে।

 

প্রতি বছরের ন্যায় রাজশাহী নগরীর শিরইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদ থেকে এবারো ভাবগাম্ভীর্য ও জাকজমকভাবে আনন্দ র‌্যালী গাউছিয়া কমিটি মহানগর শাখার উদ্যোগে বের করা হবে।

 

র‌্যালীটি শিরইল কলোনী ৪নং গলির শেষ মাথায় বায়তুল মামুর জামে মসজিদ প্রাঙ্গন থেকে বের হয়ে দরগাপাড়া হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজারে চাদরপুসি, ফুল ও মাজার জিয়ারত করে সমগ্র মুসলিম উম্মার এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হবে।

 

মোনাজাত পরিচালনা করবেন, শিরোইল কলোনী বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম গাউছিয়া কমিটির সভাপতি মওলানা আতাউল মোস্তাফা কদেরী।

 

র‌্যালী শেষে মসজিদে ফিরে মিলাদ দোয়া খায়ার করে তাবারুক বিতরন করা হবে। এ সময় উপস্থিত থাকবেন গাউছিয়া কমিটির সভাপতি মওলানা আতাউল মোস্তাফা কদেরী, সহ-সভাপতি জাহিদ হোসেন মুন্না, যুগ্ম-সাধারন সম্পাদক-ডাঃশাহীদ আলী, সদস্য খালেদ হোসেন ভোলা, আজাহার আলী, রবিউল ইসলাম রবি, মাহবুব আলম, এ্যাড আলী সিদ্দীক, জমসেদ আলী, আসলাম, নজরুল কাওশার সালাহ উদ্দিন প্রমুখ। তাদের  পক্ষ থেকে নবী ও রাসুলের প্রেমীককে আনন্দ র‌্যালীতে আসার এবং অংশগ্রহনের জন্য সকলকে দাওয়াত দেয়া হচ্ছে এবং উপস্থিত থেকে দিনটি উদযাপনে সহযোগিতা করার জন্য আহব্বান জানানো হচ্ছে।

স/অ

সর্বশেষ - ধর্ম