শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া থেকে বাংলার কেউ বঞ্চিত হননি : এমপি হেলাল

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া থেকে লাল-সবুজের এই বাংলার কেউ বঞ্চিত হননি। দলমত নির্বিশেষে দেশের গরীব, অসহায়, ছিন্নমূল, খেটে-খাওয়াসহ বিভিন্ন শ্রেণি পেশার লাখ লাখ মানুষ শেখ হাসিনার বিভিন্ন সুবিধা ভোগ করে আসছেন।

সোমবার কালীগ্রাম ইউনিয়ন পরিষদ আয়োজিত করজগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি হেলাল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের মেগা প্রকল্পের সঙ্গে প্রত্যন্ত গ্রামাঞ্চলের প্রতিটি গ্রামীণ যোগাযোগ ব্যবস্থায় লেগেছে আধুনিকতার ছোঁয়া। এছাড়াও প্রতিনিয়ত যোগ্য সুবিধাভোগীদের সরকারি সুবিধার আওতায় আনা হচ্ছে। আগামীতে যদি আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসেবে দেশের হাল ধরেন তাহলে সকল ভাতার পরিমাণ বৃদ্ধি করাসহ নতুন করে সুবিধাভোগীদের সংখ্যা বাড়ানো হবে। তাই দেশের সার্বিক উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই নৌকায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই।

কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাহাবুবুল আলম কচি। আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদা বেগম, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, প্রচার সম্পাদক আব্দুল খালেক, সদস্য রাহিদ সরদার, কালীগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম মুক্তাদির খন্দকারসহ অনেকেই।

এছাড়া অনুষ্ঠানে কালীগ্রাম ইউনিয়নের সাড়ে পাঁচ হাজার উপকারভোগী ও উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রায় সাত হাজার লোকজন সভায় অংশগ্রহণ করেন।