শুভর সঙ্গে ছবি তুলতে পার্কে ভক্তের কান্না!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

গুলশান পার্কের ফটক দিয়ে ঢুকতেই চোখ পড়লো কিছু মানুষের জটলা। একটু এগোতেই পাওয়া গেলো চিত্রনায়ক আরিফিন শুভকে। সঙ্গে আছে তার ‘নিয়তি’র নায়িকা জলি।  আলোকচিত্রীদের সামনে পোজ দিচ্ছেন তারা। বুধবার (৩ আগস্ট) দুপুরের কথা।

 

হঠাৎ এক ভক্ত এসে শুভকে লক্ষ্য করে বললো, ‘ভাই আমার প্রেমিকা দূরে দাঁড়িয়ে কাঁদছে। সে আপনার সঙ্গে একটা ছবি তুলতে চায়। ভাই আমিও আপনার একজন বড় ভক্ত।’ শুভ তৎক্ষণাৎ বললেন, ‘তাকে আমার কাছে আসতে বলুন।’

কিছুক্ষণের মধ্যে মেয়েটি চোখ মুছতে মুছতে দৌড়ে এসে হাসিমুখে দাঁড়ালো শুভর পাশে। তাদেরকে ক্যামেরাবন্দি করছেন মেয়েটির প্রেমিক। ছবি তোলা শেষে মেয়েটি যেতে যেতে ফটক পর্যন্ত শুভর দিকে তাকিয়েই রইলো।

এমন অনেক ভক্তের আবদার প্রায়ই মেটান শুভ। শুধু বাংলাদেশেই নয়, কলকাতায়ও এখন তার অনেক ভক্ত। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ছবি ‘নিয়তি’ ওপার বাংলার বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তাই তিনি বেশ কয়েকদিনের জন্য কলকাতা ছিলেন। দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখেছেন, দর্শকদের প্রতিক্রিয়া বুঝতে চেষ্টা করেছেন। একই সঙ্গে খুশি হয়েছেন রাস্তার মোড়ে মোড়ে ‘নিয়তি’র পোস্টার দেখে।

কলকাতায় জাকির হোসেন রাজু পরিচালিত ‘নিয়তি’ কেমন সাড়া ফেললো তা জানিয়ে শুভ বললেন, “আমি তো ওখানে সবার সঙ্গে সিনেমা হলে ছবি দেখেছি। শুধু এতোটুকুই বলবো ছবি দেখে প্রতিটি মানুষ চোখ মুছতে মুছতে প্রেক্ষাগৃহ থেকে বেরিয়েছে। অনেকে ফোন করে প্রশংসা করেছেন। এবার আমার দেশের দর্শককে খুশি করতে পারলেই আমাদের পুরো ‘নিয়তি’ টিমের সার্থকতা।”

শুভ ও জলি জুটির প্রথম ছবি ‘নিয়তি’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১২ আগস্ট। এর প্রচার-প্রচারণায় এখন ব্যস্ত তারা। দৌড়াচ্ছেন বিভিন্ন চ্যানেলে। মুক্তির আগ পর‌্যন্ত প্রায় পনেরোটি টিভি চ্যানেলে শুভ-জলি ‘নিয়তি’তে কাজ করার অভিজ্ঞতা জানাতে আড্ডা দেবেন।

এ ছাড়া বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ছবিটির প্রচারণা চালানো হচ্ছে। যেমন- ‘অনেক সাধনার পরে’ গানটি গেয়েছেন শুভ। তার সঙ্গে কণ্ঠ দেওয়ার জন্য ভক্তদের মধ্য থেকে একজন গায়িকা খোঁজার প্রক্রিয়া শুরু হয়েছে। মূল গানটি গেয়েছিলেন প্রয়াত খালিদ হাসান মিলু আর কনকচাঁপা। স্যাভির নতুন সংগীতায়োজনে ‘নিয়তি’র জন্য এতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও ইমরান।

সূত্র: বাংলা নিউজ