লিওনেল মেসির এ কেমন চুল

সিল্কসিটিনিউজ ক্রীয়া ডেস্ক:

একের পর এক চমক দিয়েই চলেছেন লিওনেল মেসি। গত মাসে কোপা আমেরিকা শেষে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়ে তোলপাড় তুলেছিলেন আর্জেন্টাইন তারকা। আর এবার মেসি আলোচনায় এসেছেন চুলে রং করে। ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে চুল পুরো সাদা করে ফেলেছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

গত জুনে কোপা আমেরিকা শুরুর আগেও নতুন রূপে দেখা গিয়েছিল মেসিকে। সৌভাগ্যের প্রতীক বিবেচনা করে রেখেছিলেন গালভর্তি দাড়িগোঁফ। কোপা আমেরিকা শেষে ছুটি কাটাতে কাটাতে হঠাৎ করেই চুলের রং বদলে ফেলেছেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার। উচ্ছ্বসিত হয়েই ইনস্টাগ্রামে মেসির সেই ছবি প্রকাশ করেছেন তাঁর বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জো।

তবে সাদা চুলের এই মেসিকে দেখে চমকে উঠেছেন তাঁর ভক্তরা। ঠাট্টা করে অনেকেই মেসির তুলনা টেনেছেন আর্সেনালের মিডফিল্ডার অ্যারন র‍্যামসির সঙ্গে। টুইটারে একজন লিখেছেন, ‘অ্যারন র‍্যামসি হওয়ার সর্বোচ্চ চেষ্টা করছেন মেসি। চেষ্টা করতে থাকুন। একদিন নিশ্চয়ই সেখানে পৌঁছাতে পারবেন।’ এ বছর ইউরো কাপ শুরুর আগে চুল পুরো সাদা করে ফেলেছিলেন ওয়েলসের মিডফিল্ডার র‍্যামসি।

আবার রং পরিবর্তন না করলে সাদা চুলের মেসিকেই দেখা যাবে ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুমে। ছুটি কাটিয়ে আগস্টের শুরুতেই ন্যু ক্যাম্পে ফেরার কথা মেসির। আগামী ৬ আগস্ট লিভারপুলের বিপক্ষে প্রাক মৌসুম প্রীতি ম্যাচেই হয়তো মাঠে নামবেন এই আর্জেন্টাইন তারকা।

সূত্র:এনটিভি নিউজ