লালপুরে ভেজাল গুড় তৈরীর অভিযোগে দুই ব্যবসায়ীকে জরিমানা

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে ভেজাল গুড় তৈরীর অভিযোগে দুই ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় এক মেট্রিক টন ভেজাল গুড়, চিনিসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়।

রোববার (১৯ আগস্ট) বিকেলে লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিন এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি আজমল হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে রোববার বিকেলে লালপুর উপজেলার মহরকয়া গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন কেমিকেল, চিনিসহ বিভিন্ন উপকরণ দিয়ে ভেজাল গুড় তৈরীর অভিযোগে মহরকয়া গ্রামের আমির উদ্দিনের ছেলে বজলুর রহমান (৩৫) এবং মৃত ইজু’র ছেলে সামসের দফাদার (৫৫)কে আটক করা হয়।
এ সময় এক মেট্রিক টন ভেজাল গুড়, ৩৫০ কেজি ভেজাল চিনি, ১০০ টি টিনের পাত্র, ২০০ টি প্লাস্টিক ক্যারেট এবং ২০০টি মাটির পাত্র জব্দ করা হয়।

লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাদিয়া আফরিনের ভ্রাম্যমান আদালতে হাজির করে উভয় ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের নির্দেশে ভেজাল গুড়, চিনি এবং মালামাল ধংস করা হয়।

স/শা