পবা থানায় ৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী  পবা থানা পুলিশের অভিযানে ৫ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার হয়েছে। আজ সোমবার  বেলা ১১টায় নওহাটা সরকারি ডিগ্রি কলেজের সামনে অভিযান চালিয়ে তাদের  গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো রবিউল ইসলাম (৪২) ও মোসা: পিংকি খাতুন (২৪)। রবিউল রাজশাহী মহানগরীর পবা থানা এলাকার বড়গাছী গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে ও পিংকি যশোর জেলার কোতয়ালী থানার ঝুমঝুমপুর গ্রামের মো: জমসেদ আলীর মেয়ে।

নগর পুলিশ জানায়,  আজ সোমবার সকাল ১১ টায় পবা থানা পুলিশের একটি টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানার নওহাটা সরকারি ডিগ্রি কলেজের  সামনে দুই ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: শামীম হোসেন ও তাঁর টিম সকাল সোয়া ১১ টায় পবা থানার নওহাটা সরকারি ডিগ্রি কলেজের সামনে অভিযান পরিচালনা করে আসামি রবিউল ও পিংকিকে গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেপ্তারকৃত আসামি রবিউলের বিরুদ্ধে পবা থানায় ৪টি মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে পবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।