লালপুরে ভূমিহীন মুক্তিযোদ্ধাকে ২ লক্ষ টাকার বাড়ি উপহার 

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে ভূমিহীন মুক্তিযোদ্ধাকে বাড়ি হস্তান্তর করেছে নাটোর জেলা প্রশাসক। শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে জেলা প্রশাসক শাহরিয়াজ লালপুর উপজেলার আব্দুলপুর রেল স্টেশন এলাকায় রেলের সম্পত্তিতে বসবাসকারী ভূমিহীন মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে বাড়িটি হস্তান্তর করেন।
টিআর প্রকল্পের আওতায় বাড়িটি নির্মান করতে ব্যয় হয়েছে প্রায় ২ লক্ষ টাকা। বাড়িটি হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সাবেক নাটোর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মী আক্তার প্রমূখ।
উল্লেখ্য গত বছরের আগষ্ট মাসে রেল কতৃপক্ষ তাকে রেলের জায়গা থেকে উচ্ছেদের নোটিশ দেয়। বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসলে জেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে  ঘর করে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এরই ধারাবাহিকতায় ২০২০-২১ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) দূর্যোগ সহনীয় গৃহ নির্মান প্রকল্পের আওতায় বাড়িটি নির্মান করা হয়। মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন বাড়িটি পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।