বাউয়েটের নতুন রেজিস্ট্রার শেখ সানি মোহাম্মদ তালহা


বাগাতিপাড়া প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) নতুন রেজিস্ট্রার হিসেবে নিয়োগ পেয়েছেন অবসরপ্রাপ্ত লে: কর্ণেল শেখ সানি মোহাম্মদ তালহা। তিনি লে: কর্ণেল (অব.) শেখ শামীম হোসেনের স্থলাভিষিক্ত হলেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মিজানুজ্জামান এক অনাঢ়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাকে সম্প্রতি দায়িত্ব প্রদান করেন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাউয়েটে যোগদানের পূর্বে শেখ সানি মোহাম্মদ তালহা বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে ডিপার্টমেন্ট অব সোসিওলজি‘র চেয়ারম্যান এবং কাউন্সিল অ্যান্ড প্লেইসমেন্ট সেন্টারের অতিরিক্ত পরিচালক ছিলেন। তিনি খুলনা জেলায় ১৯৭২ সালে জন্মগ্রহণ করেন এবং চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে ১৯৯৩ সালে বিএসসি ডিগ্রী প্রাপ্ত হন।

তিনি বাংলাদেশ সেনাবাহিনীতে সেকেন্ড লেফটেনেন্ট হিসেবে ১৬ ডিসেম্বর ১৯৯৩ সালে কমিশন প্রাপ্ত হন। তিনি দেশ ও দেশের বাহিরে বিভিন্ন প্রশিক্ষণ, নিরীক্ষণ ও প্রেষণে নিয়োজিত ছিলেন। দেশের বাহিরে তিনি চীন, থাইল্যান্ড, কুয়েত, সৌদিআরব, মিশর, আইভরি কোস্ট এবং ভারত সফর করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই মেয়ের পিতা।