লালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ আহত ৭


লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র ও ইপিজেড কর্মীসহ ৭ জন আহত হয়েছেন বলে জানা গেছে। বুধবার (১৯ অক্টোবর) সকালে ও মঙ্গলবার রাতে উপজেলার ডেবরপাড়া ও ভাদুর বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে উপজেলার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে রাফি (১৪) নামে এক ছাত্রকে চাপা দিয়ে গুরুতর আহত করে একটি মালবাহী ট্রাক (নাটোর -ট-১১-০০২২)। সে উত্তর লালপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

অন্যদিকে মঙ্গলবার (১৮ অক্টোবর ) রাত সাড়ে ৮টার দিকে নসিমন গাড়ি ঈশ্বরদী ইপিজেড থেকে কর্মীদের নিয়ে লালপুর অভিমুখে ফেরার পথে উপজেলার ভাদুর বটতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এ ঘটনায় ঈশ্বরদী ফায়ার সার্ভিস কর্মীরা গুরুতর আহত ইপিজেড কর্মীদের উদ্ধার করে লালপুর ও ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন বলে জানা গেছে। আহতরা হলেন উপজেলার গৌরীপুর গ্রামের নাসরিন (২২), তাহেরা (১৮), নুরুল্লাপুর গ্রামের বিলকিস (৩৫), রিপা (৩০), সুরাইয়া (৩৫), আড়ামবাড়িয়া গ্রামের সালমা (২৩)। আহত সালমা ও নাসরিনের পা ভেঙে গেছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় কোন অভিযোগ হয়নি। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক ও পাওয়ার ট্রলি উদ্ধার করে লালপুর থানায় নিয়ে এসেছে পুলিশ।

এস/আই