লালপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ২জনের মরদেহ উদ্ধার

লালপুর  প্রতিনিধি:

নাটোরের লালপুরে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের ২দিন পর দু’জনের মরদেহ উদ্ধার করেছে স্বজনরা। আজ (২৩ জুন) মঙ্গলবার দুপুরে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

এদের মধ্যে বালিতিতা ইসলামপুর গ্রামের আতব্বরের ছেলে সেলিমকে (১৮) ঈশ্বরদী সাঁড়াঘাট এবং একই গ্রামের ছইমুদ্দিনের ছেলে সাবের ওরফে পুকিনের (২৮) মৃতদেহ কুষ্টিয়ার লালন শাহ সেতুর পাশ থেকে উদ্ধার করা হয়।

লালপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে, গত রোববার বিকেল ৪টায় পদ্মার চরে বাদাম তুলে পাঁচ শ্রমিক নৌকা যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় লক্ষ্মীপুর বালু ঘাট এলাকায় পৌঁছাইলে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা পাঁচজনের মধ্যে তিনজন উদ্ধার হলেও দুইজনের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে স্থানীয়রা লালপুর ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন।  সন্ধ্যা ৭টা থেকে শুরু হওয়ায় উদ্ধার অভিযান রাত ৯টার দিকে স্থগিত করা হয়।

গতকাল সোমবার (২২ জুন) সকাল সকাল ৬টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ দুইজনের খোঁজ পাওয়া যায়নি। পদ্মায় প্রবল স্রোত থাকার কারণে দাঁড়ানো সম্ভব হচ্ছে না। পরে স্থানীয় প্রশাসনের সাথে মতবিনিময় করে বিকাল সাড়ে ৩টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে।

পরে আজ মঙ্গলবার দুপুরে নিখোঁজ দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

স/অ

আরো পড়ুন …

লালপুরে পদ্মায় নিখোঁজ ২ জনের খোঁজ মেলেনি, উদ্ধার অভিযান সমাপ্ত