শনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩ | ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট চাইলেন এমপি শহিদুল ইসলাম বকুল 

Paris
ডিসেম্বর ৩০, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোর-১( লালপুর-বাগাতিপাড়া) আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুল এমপি সাধারণ মানুষের নিকট ভোট প্রার্থনা করছেন।
শনিবার (২৯ ডিসেম্বর ২০২৩) সকাল থেকে রাত পর্যন্ত  লালপুর উপজেলার ১০ নং কদিমচিলান ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লার সাধারণ ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা, পথ সভা, ও গণসংযোগ করছেন বকুল।
পথ সভায় শহিদুল ইসলাম বকুল বলেন, শুধু করোনা কালীন সময়ে ও ইউক্রেন রাশিয়ার যুদ্ধের সময়  দেশে কিছুটা সমস্যা ছিলো, কিন্তু অন্য কোন সময়ে এই ধরনের সমস্যা দেশে ছিলো না। তবে করোনার সময়ও আমরা চেষ্টা করেছি, জনগণের যেনো কষ্ট না হয়। আমরা বিনামূল্যে চিকিৎসা ও টিকা দিয়েছি।
তিনি বলেন,আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড  উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো আগামী ৭ জানুয়ারি সকলকে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী ও আমাকে এমপি করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব আনিছুর রহমান, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এসকেন্দার মির্জা, প্রচার সম্পাদক মীর আব্দুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান  আমিনুল ইসলাম জয়, কদিমচিলান ইউপি চেয়ারম্যান আনছারুল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সর্বশেষ - রাজশাহীর খবর