লালপুরে জনতার হাতে ৩ মোটরসাইকেল ছিনতাইকারী আটক

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে মোটর সাইকেল ছিনতাইয়ের সময় ৩ মোটর সাইকেল ছিনতাইকারীকে আটক করেছে স্থানীয় জনতা। রোববার দুপুরে উপজেলার তোফাকাটা-মনিরউদ্দীন আকন্দ সড়কের আনছার কাটা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। পরে তাদের পুলিশে সোপার্দ করেছে স্থানীয়রা।

ছিনতাইকারীরা হলো, লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কাশিমপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আবু বকর (৪০), বড়াইগ্রাম উপজেলার কচুয়া গ্রামের মহসিন আলীর ছেলে রেজাউল করিম (৩২) ও নারায়নপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে শামীম হোসেন (৩৫)।

ছিনতাইয়ের কবলে পড়া নর্থ বেঙ্গল সুগার মিলের চাকুরীজিবী বিজয়পুর গ্রামের মৃত নজির উদ্দীনের ছেলে আজগর আলী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর তিন টার দিকে আজগর আলী একটি ডিসকভার মোটরসাইকেল যোগে গোপালপুর থেকে বাড়ী ফিরছিলেন। তিনি ঘটনাস্থলে পৌঁছলে পিছন থেকে দুই মোটরসাইকেল যোগে ৫ যুবক তার পথ রোধ করে অস্ত্রের মুখে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। ওই সময় আজগর আলী চিৎকার করলে মাঠে কর্মরত লোকজন একাধারে চিৎকারের মাধ্যমে চারদিক থেকে ঘিরে ফেলে ছিনতাইকারীদের আটক করে। এরই মধ্যে একটি মোটরসাইকেলে ২ ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়।
খবর পেয়ে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে একটি নম্বর বিহীন লাল রংয়ের বাজাজ মোটর সাইকেলসহ ৩ ছিনতাইকারীকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে লালপুর থানার ওসি আবু ওবায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলার প্রস্ততি চলছে। তদন্ত সাপেক্ষে বিষয়টি খতিয়ে দেখা হবে।
স/শ