লফস’র ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

বেসরকারী উন্নয়ন ও মানবাধিকার সংস্থা লেডিস অর্গানাইজেশন ফর সোসাল ওয়েলফেয়ার (লফস) মানবিক কর্মসূচীর আওতায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় সুবিধা বঞ্চিত শতাধিক শিশুর মাঝে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন ও রাসিকের সহযোগিতায় ঈদ সামগ্রী (সেমাই, চিনি) বিতরন করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাসিকের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লফস এর সভাপতি শামীম আখতার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার নির্বাহী পরিচালক ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মহিলা কমিশনার ও বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের নির্বাহী কমিটির সদস্য শাহানাজ পারভীন, লফস এর নির্বাহী কমিটির সদস্য ও পিনাকল স্টাডি হোম এর প্রধান শিক্ষক মোঃ সেকেন্দার হোসেন, কোষাদক্ষ শহিদুর রহমান।

এসময় মেয়র সুবিধা বঞ্চিত শিশুদের সহযোগিতায় সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। একই সাথে লফসকে শিশুদের অধিকার আদায়ে কাজ করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি প্রতিটি শিশুকে মনোযোগ দিয়ে পড়াশুনা করার জন্য উৎসাহিত করে বলেন রাজশাহী সিট কর্পোরেশেন শিশুদের উন্নয়নে সর্বাত্বক চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। মেয়র সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন লফস এর আইন সম্পাদক ও জজ কোর্টের আইনজীবি শাহিনুল হক মুন। এই সময় সংস্থার প্রোগ্রাম ম্যানেজার সালাউদ্দিন, প্রোগ্রাম অফিসার চম্পা খাতুন, প্রোগ্রাম সুমতি সরকার, সুপারভাইজার সুলতানা রিজিয়া, উন্নয়ন কর্মী ইসমত আরা সহ শতাধিক শিশু ও তাদের অবিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

স/আ