রূপপুর ও পাবনা পুলিশ লাইন মাঠ পরিদর্শনে দুই মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

ভাষাসৈনিক, বীরমুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী ইয়াফেস ওসমান, পাবনা সদরের এমপি গোলাম ফারুক প্রিন্স আজ ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুত কেন্দ্র ও পাবনা জেলা পুলিশ লাইন মাঠ পরিদর্শন করেন।

আগামিকাল ১৪ জুলাই ২০১৮ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদী রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিট ফার্স্ট কনক্রিট পোয়ারিং (এফসিডি), ঈশ্বরদী-ঢালারচর-পাবনা নতুন রেলওয়ে লাইন স্থাপন ও স্টেশনসহ পাবনা জেলার ৪৯টি প্রকল্প স্থাপনা উদ্বোধন করবেন এবং পাবনা পুলিশ লাইন মাঠে এক জনসভায় ভাষণ দিবেন।

প্রধানমন্ত্রীর পাবনা সফরকে সাফল্যমন্ডিত করতে সার্বক্ষণিক সকাল সন্ধ্যা তদারকি চালিয়ে যাচ্ছেন দুই মন্ত্রণালয়ের মন্ত্রী পাবনা-৪ আসনের এমপি ভাষাসৈনিক বীর মুক্তিযোদ্ধা ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ইয়াফেস ওসমান, পাবনা সদরের এমপি গোলাম ফারুক প্রিন্স।

বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আনোয়ার হোসেন, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিয়াদুল কবীর ও সংশ্লিষ্ট ভূমি এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ এসময় মন্ত্রীদের পাশে ছিলেন।

স/অ