বাঘায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীর অভিযোগ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীর অভিযোগ পাওয়া গেছে। স্ত্রীসহ ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন স্বামী।

অভিযোগ সুত্রে জানা গেছে, বাঘা উপজেলার খায়েরহাট গ্রামের মুরাদ প্রামানিকের মেয়ে সাথী খাতুনের আট বছর আগে বিয়ে হয় একই এলাকার আফজাল প্রামানিকের ছেলে খোকন প্রামানিকের সাথে। বিয়ের পর থেকে কারণে-অকারণে স্ত্রীর কথা বার্তাসহ ব্যবহার ছিল অসহনীয়। এরমধ্যেই তাদের সংসারে আসে দু’টি পুত্র সন্তান। ১০ জুলাই স্বামীর অনুপস্থিতে সন্তান দু’টো রেখে বাবার বাড়িতে চলে আসে স্ত্রী সাথী খাতুন। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে স্ত্রী সাথী খাতুনের ভাই পিপলু হোসেন মোবাইল ফোনে খোকন প্রামানিককে কৌশলে ডেকে নেয় বাড়িতে। তারপর স্ত্রী সাথী খাতুন তার ভাই পিপুল হোসেন, আত্মীয় কামাল ফকির, সালাম ফকির অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। গালিগালাজের বিষয়ে নিষেধ করলে তারা এলোপাথাড়ি মারধর করতে খাকে। একপর্যায়ে গলা টিপে শ্বাসরুদ্ধে হত্যার চেষ্টা করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করে চিকিৎসা নেয়া হয়।

তবে এবিষয়ে সাথী খাতুন জানান, স্বামীর নির্যাতন সইতে না পেরে পালিয়ে বাবার বাড়িতে আশ্রয় নিয়েছি। সে কারনে অকারণে নির্যাতন করে।

বাঘা থানার ওসি রেজাউল হাসান বলেন, এবিষয়ে একটি অভিযোগ সহকারি উপ-পুলিশ পরিদর্শক ইউসুফ আলীকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তিনি তদন্ত করছেন।

স/অ