রুয়েটে দুইদিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)- এ আইআইসিটি (ইন্সটিটিউট অব ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলোজী)-এর উদ্যোগে দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ জুন) বিকাল সাড়ে ৫টায় রুয়েট কেন্দ্রীয় অডিটোরিয়ামে ৩য় ও ৪র্থ কর্মচারীদের অংশগ্রহণে “ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি” বিষয়ক এই প্রশিক্ষণের শেষ হয়।

রুয়েটের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে আইআইসিটি পরিচালক ও রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইকিউএসি পরিচালক অধ্যাপক ড. মো. আবদুল গোফফার খান। শুভেচ্ছা বক্তব্য রাখেন আইআইসিটি সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. মাসুদ রানা, আইআইসিটি সহকারী অধ্যাপক মো. সোয়েব আকতার।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন গবেষণা ও সম্প্রসারণ পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদতসহ বিভিন্ন বিভাগ, দপ্তর, শাখা প্রধানগণ। দু’দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপনী দিনে অংশগ্রহণকারীদের মাঝে সনদপত্র বিতরণ ও পুরস্কার প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইআইসিটি প্রভাষক আফসানা আফরিন।

জি/আর