রাবি ড্যান্স ক্লাবের নতুন সভাপতি জান্নাত, সম্পাদক মেহেদী 


রাবি প্রতিনিধি:
‘রাজশাহী বিশ্ববিদ্যালয় ড্যান্স ক্লাবে’র  নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসাবে চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী জান্নাত জামান এবং সাধারণ সম্পাদক হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র মেহেদী হাসান নূর দায়িত্ব পেয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় আইন বিভাগের সহযোগী অধ্যাপক ও রাবি ড্যান্স ক্লাবের প্রধান উপদেষ্টা সাদেকুল ইসলাম ২২ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা  করেন। এসময় উপস্থিত ছিলেন ড্যান্স ক্লাবের বিগত কমিটির সভাপতি ললিত আইরিন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি- সাদেকুল ইসলাম, শিহাব আহমেদ শিশির ,আবুল বাশার। আসিবুল হাসান শান্ত-পরিচালক মিডিয়া অ্যান্ড পাবলিকেশন,

সাকিব হাসান রিশাদ- কোষাধ্যক্ষ ১,আরাফাত সানি- কোষাধ্যক্ষ ২, আবির আনাম- উপ-পরিচালক ব্যান্ডিং ও প্রচার, ইমতিয়াজ আহমেদ নিয়াদ- উপ-পরিচালক ব্যান্ডিং ও প্রচার, সাবিকুন নাহার মাস্তুরী-উপ-পরিচালক নৃত্য ও কোরিওগ্রাফি, ইউসুফ আলী-উপ-পরিচালক নৃত্য ও কোরিওগ্রাফি, কল্যাণ মিত্র চাকমা-মিডিয়া অ্যান্ড পাবলিকেশন উপপরিচালক, পুলক কুমার সাহা- উপ-পরিচালক ইভেন্ট ম্যানেজমেন্ট, সালমান শেখ- মানবসম্পদ পরিচালক, সুরভি পাহান- উপ-পরিচালক মানবসম্পদ, পরমা দত্ত-উপ-পরিচালক অফিস ব্যবস্থাপনা, মাহাবুব আলম- পরিচালক নৃত্য ও কোরিওগ্রাফি, হুমায়া জামান রিন্তি- অভ্যন্তরীণ ও বহিঃবিষয়ক উপ-পরিচালক, তানভীর জাহান বিজয়- উপ-পরিচালক মানবসম্পদ, পূর্ণতা মাহজেবিন -অভ্যন্তরীণ ও বহিঃবিষয়ক পরিচালক, অরিন্দম গোলদার-উপ অফিস ব্যবস্থাপনা।

প্রসঙ্গত, ‘Feel the Chill’- এই মোটোকে সামনে নিয়ে রাবি ড্যান্স ক্লাবের পদচারণা শুরু হয় ২০২০ সালের ৩১ শে জুলাই। করনাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিষাদ থেকে দূরে রাখতে এবং শিক্ষার্থীদের মাঝে সুষ্ঠু বিনোদনের একটি মাধ্যম হিসেবে এটির যাত্রা শুরু হয়। ‘হা-শো’ বিজয়ী শফিউল আজম রবিনের হাত ধরে ক্লাবটি করোনাকালীন সময়ে অনলাইনে যাত্রা শুরু করে। ইতোমধ্যে রাবি ড্যান্স ক্লাব রাজশাহীর বাহিরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ইভেন্টে রাবি ডান্স ক্লাব অংশগ্রহণ করেছে। সম্প্রতি খুলনা বিশ্ববিদ্যালয়ে একটি প্রোগ্রাম বাস্তবায়ন করেছে।