রাবির ৮ কৃতি শিক্ষার্থী স্বর্ণপদক প্রদান

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সপ্তমবার ৮জন কৃতি শিক্ষার্থীকে এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশন স্বর্ণপদক প্রদান করা হয়েছে। সোমবার (২৮ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার শিক্ষার্থীদের গলায় স্বর্ণপদক পড়িয়ে দেন।

সোমবার (২৮ মার্চ) জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের ৫ জন এবং ফলিত গণিত বিভাগের ৩ জন শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান করা হয়েছে।

গণিত বিভাগের পদকপ্রাপ্তরা হলেন- তৌহিদা (বিএসসি সম্মান, ২০১৮), মাহমুদা আক্তার (এমএসসি থিসিস, ২০১৮), শেখ রাজিয়া সুলতানা (এমএসসি, ২০১৮), মো. আলমগীর হোসেন (এমএসসি থিসিস, ২০১৮) ও আলফি জান্নাত (এমএসসি, ২০১৮)।

ফলিত গণিত বিভাগের পদকপ্রাপ্তর হলেন- মো. সম্রাট আলী (বিএসসি সম্মান, ২০১৮), মোসা. হোসনেআরা খাতুন (এমএসসি থিসিস, ২০১৮) ও মো. নজরুল ইসলাম (এমএসসি, ২০১৮)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক সাহেদ জামান ও এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি মো. নুরুল আলম।

গণিত বিভাগের সভাপতি অধ্যাপক নাসিমা আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফলিত গণিত বিভাগের সভাপতি অধ্যাপক মো. আতিকুর রহমান।

জি/আর