রাণীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:
যথাযোগ্য মর্যাদায় নওগাঁর রাণীনগর উপজেলায় বাংলাদেশের সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার(১৬ ডিসেম্বর) দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উদযাপন উপলক্ষে এদিন সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে তোপধ্বনি ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৯ টায় রাণীনগর শের-এ বাংলা সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়ানো, কুচকাওয়াজ ও বিভিন্ন সংগঠনের সমাবেশ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়েছে।
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল।
এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আশীষ কুমার ঘোষ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এএইচএম ইফতেখারুল আলম খাঁনসহ অনেকেই।
এছাড়া অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের সকল সপ্তরের কর্মকর্তরা উপস্থিত ছিলেন।
অপরদিকে, রাণীনগর উপজেলা আওয়ামী লীগ, জাতীয় পাটি, বিএনপি, রাণীনগর উপজেলা প্রেস ক্লাবসহ উপজেলার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক অঙ্গ সংগঠন ও সাংস্কৃতিক সংগঠন উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অপর্ণসহ নানা কর্মসূচি পালন করে।
জেএ/এফ