রাণীনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে প্রাণ গেল শিশুর

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে ব্যাটারি চালিত ভ্যানগাড়িকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে মাহিন শেখ (১২) নামে এক মোটরসাইকেল আরোহী শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলা সদরের বটতলী-হাসপাতাল রোড সড়কের পশ্চিম বালুভরা ঈদগাহ মাঠ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত শিশু মাহিন শেখ সদরের পশ্চিম বালুভরা গ্রামের সাহজাহান আলী শেখের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, সকাল ১০টার দিকে মাহিন শেখ একটি কাজে বাজারে তার বাবার ডেকোরেটরের দোকানে যান। সেখানে কাজ শেষে ফুফাতো ভাই শীষ মোহাম্মদের সাথে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে বটতলী-হাসপাতাল সড়কের পশ্চিম বালুভরা ঈদগাহ মাঠ এলাকায় একটি ভ্যানগাড়িকে সাইড দিতে লেগে তাদের মোটরসাইকেলের চাকার নিচে ইট পরে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারায়। এ সময় মোটরসাইকেল থেকে আরোহী মাহিন ও চালক তার ফুফাতো ভাই ছিটকে সড়কের পাশে ড্রেনে পরে যায়। এতে গুরুত্বর আহত হন মাহিন। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে কর্তব্যরত চিকিৎসক শিশু মাহিনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ। তিনি বলেন, ঘটনা শুনেছি। তবে থানায় কেউ কোন অভিযোগ করেনি।