রাণীনগরে মোটরসাইকেলের ধাক্কায় কৃষক নিহত ‍

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে মোটরসাইকেলের ধাক্কায় এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার আবাদপুকুর-মাদারতলী সড়কের আবাদপুকুর চারমাথার অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কৃষক ওসমান (৫০) উপজেলার একডালা ইউনিয়নের জামালকুড়ি গ্রামের মৃত আহম্মেদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ।

ওসি জানান, এদিন কৃষক ওসমান তার বাড়ির জন্য আবাদপুকুর বাজার থেকে সিমেন্টের টিনসহ আসবাসপত্র কিনে নিয়ে ভ্যানযোগে বাড়িতে যাচ্ছিলেন। এমতাবস্থায় আবাদপুকুর-মাদারতলী সড়কের আবাদপুকুর চারমাথার অদূরে পৌঁছালে গাড়িতে দড়ি দিয়ে বাঁধা টিনসহ আসবাবপত্র খুলে যাওয়ায় ভ্যান গাড়িটি থামানো হয়। এরপর ভ্যানের চাকায় জাম দেওয়ার জন্য রাস্তার ডান পাশে নামেন ওসমান।

ওসি আরও জানান, এ সময় মাদারতলীর দিক থেকে দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল ওসমানকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে নেয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে মধ্য রাতে ওসমানের মৃত্যু হয়। ঘটনাটি জানার সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জি/আর