ধামইরহাটে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আন্তঃধর্মীয় সংলাপ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ‘ভালোবাসা ও সেবায় ৫০ বছরের পথ চলা’ বিষয়কে সামনে রেখে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আন্তঃধর্মীয় সংলাপ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বেসরকারী উন্নয়ন সংস্থা ‘কারিতাস’ রাজশাহী অঞ্চলের ‍উদ্যোগে মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে ধামইরহাট উপজেলা অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি।

কারিতাস রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী,  উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা এক্কা, ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক কাজী, উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা, উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন, পল্লী উন্নয়ন অফিসার রামানন্দ সরকার।

এসময় আরও উপস্থিত ছিলেন, জুবিলি বাস্তবায়ন কমিটির সেক্রেটারী অসীম ক্রুশ, খ্রিস্টিয় ঐক্য ও আন্তঃধর্মীয় সংলাপ কমিশনের রাজশাহী ধর্ম প্রদেশের আহবায়ক ও মহিপাড়া ধর্মপল্লীর সহকারী পাল পুরোহিত রেভা. ফাদার প্যাট্রিক গমেজসহ কারিতাস রাজশাহী অঞ্চলের বিভিন্নস্তরের প্রাক্তন ও বর্তমান কর্মকর্তা-কর্মীবৃন্দসহ আরও অনেকে ‍ু

উল্লেখ্য, অনুষ্ঠান শেষে ভূমিহীন এক অসহায় দম্পতি উপজেলার নানাইচ গ্রামের মি. আন্দ্রিয়াস সরেনকে একটি ঘরের চাবি হস্তান্তর করেন প্রধান অতিথি। এ সময় আরও দুই প্রতিবন্ধীকে ১০ হাজার টাকা করে আর্থিক সাহায্য প্রদান করা হয়।

জি/আর