রাণীনগরে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ানকে কুপিয়ে জখম 

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ (৪২) কে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি নওগাঁ-১ এর রাণীনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আসাদুজ্জামান জানান, উপজেলা জুড়ে এনালক মিটার খুলে ডিজিটাল মিটার স্থাপন এবং ভাঙ্গা মিটার পরিবর্তন করার কাজ চলছে। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে অফিসের নির্দেশনায় লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদসহ আরো একজন মিটার পরিবর্তন করার জন্য উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে যায়। ওই গ্রামের মৃতু আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটার স্থপন করার সময় আফজালের স্ত্রী বাধা দেয়। এরপর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেড়ে নিয়ে বাড়িতে যায়। পরে পুরাতন মিটারও কেড়ে নেয়ার সময় বাকবিতন্ডা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে অফিসের লোকজন স্থানীয়দের সহায়তায় সেলিম আহম্মেদকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে রাণীনগর থেকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানেও তার অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

এ ঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদি হয়ে বিদ্যুৎ ও তার মা এবং অজ্ঞাতনামাদের আসামি করে সোমবার রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, লাইন টেকনিশিয়ানকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে। আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

স/অ