রাণীনগরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণের উদ্বোধন

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগর উপজেলার কৃষকদের মাঝে বিনামূল্যে আউশ ফসলের সার, বীজ ও পাটের বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২২-২৩ অর্থ বছরে ২১শ’ জন কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ফসলের সার, বীজ ও পাটের বীজ বিতরণের উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে আউশ ফসলের সার, বীজ বিতরণের উদ্বোধন করেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠুসহ অনেকেই।

উপজেলা কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, উদ্বোধনের দিনেই উপজেলার ৭০০ জন কৃষকের মাঝে ১০ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার এবং ৫ কেজি করে ধানের বীজ দেওয়া হয়। এছাড়া ২০ জন কৃষককে পাটের বীজ দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে আগামী কিছুদিনের মধ্যে বরাদ্দপ্রাপ্ত সকল কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হবে।