লাফিয়ে বাড়ছে রাজশাহী বিভাগের করোনা রোগী: মোট আক্রান্ত ২২৩ জন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিভাগে করোনা সংক্রমণের হার যেন লাফিয়ে বেড়ে চলেছে। বিশেষ করে বিভাগের নওগাঁ এবং জয়পুরহাট এখন করোনার হটস্পটে পরিণত হয়েছে। এ দুটি জেলায় প্রতিদিনই হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। অন্যদিকে বিভাগের বগুড়াতেও বাড়ছে আক্রান্তের সংখ্যা আশঙ্কাজনক হারে। এদিকে গতকাল রবিবার বিভাগের আটটি জেলায় মোট আক্রান্ত হয়েছে আরও ১৬ জন।

এ নিয়ে বিভাগের মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ২২৩ জন। এর আগেরদিন শনিবার রাত পর্যন্ত সংখ্যা ছিলো ২০৭ জন। গতকাল রবিবার রাতে সেটি হয়ে দাঁড়ায় ২২৩ জনে। আজকের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া যাবে রাতে। ফলে এ সংখ্যা আরও বাড়বে বলেই আশঙ্ক করা হচ্ছে।

গতকাল রবিবার সকাল পর্যন্ত রাজশাহী বিভাগের চিত্র ছিলো এটি-নওগাঁয় ৬২ জনে। এছাড়াও জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৪৩ জন, বগুড়ায় আক্রান্তের সংখ্যা ৩৭, রাজশাহীতে ১৭, পাবনায় ১৫, নাটোরে ১২, সিরাজগঞ্জ ৬ ও চাঁপাইনবাবগঞ্জ ১৫ জন করে। মোট-২০৭ জন।

কিন্তু রাতে সেই চিত্র গিয়ে দাঁড়ায় এমন-নওগাঁয় ৭০ জন, জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৪৮ জন, বগুড়ায় ৩৯, রাজশাহীতে ১৭, পাবনায় ১৬, নাটোরে ১২, সিরাজগঞ্জ ৬ ও চাঁপাইনবাবগঞ্জ ১৫ জন করে। মোট-২২৩ জন।

 

আরও পড়ুন:

রাজশাহী বিভাগে হুহু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগী