শনিবার , ৪ মার্চ ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী অগ্রণী স্কুলের পুনর্মিলনী রেজিস্ট্রেশন মেলা শুরু, ৯ মার্চ পর্যন্ত চলবে

Paris
মার্চ ৪, ২০১৭ ৪:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) চত্বরে অবস্থিত অগ্রণী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সাবেক শিক্ষক-শিক্ষার্থীদের ‘পুনর্মিলনী ২০১৭’ অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৪ মার্চ ।

এ অনুষ্ঠানে অংশ নিতে রেজিস্ট্রেশন মেলা শুরু হয়েছে। স্কুল ও কলেজের সকল ব্যাচের সাবেক শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের সুবিধার জন্য আগামী ৯ মার্চ পর্যন্ত এই মেলা চলবে।
আগামী ৯ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অগ্রণী স্কুল ও কলেজের প্রাঙ্গনে অবস্থিত বুথে অফিস সহকারী সাবিনা ইয়াসমিনের (০১৭১৯৮২৩৬৫২) নিকট থেকে সরাসরি ফরম সংগ্রহ করে ও টাকা জমা দিয়ে রেজিস্ট্রেশন করা যাবে। একই জায়গায় বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত রেজিস্ট্রেশেনের দায়িত্ব পালন করবে ১৯৯৬ ব্যাচের আশিক (০১৬২২৫০৫০৭৫)।

এ ছাড়া ৯ মার্চ পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত রেজিস্ট্রেশন মেলা বসবে মোন্নাফের মোড়ের আবেদীন ফার্মেসির গলিতে স্টুডেন্ট এইড কোচিং সেন্টার অফিসে। এখানে আশিক ছাড়াও ২০০৪ ব্যাচের রকিও (০১৭৩০৮৯০৮৭০) দায়িত্ব পালন করবে।
এ ছাড়া অনলাইনে asc-reunion.youlives.com ঠিকানায় গিয়ে ফরম পূরণ করেও রেজিস্ট্রেশন করা যাবে। তবে এ ক্ষেত্রে রেজিস্ট্রেশনের ফি ব্যাংকে জমার রশিদের নম্বর ফরমে উল্লেখ করতে হবে। রাজশাহীর সেরিকালচার শাখা পূবালী ব্যাংকে ‘ÔRe-Union of Agrani School and College’ শিরোনামের চলতি হিসাব নম্বর ২৫২৩৯০১১৯৯৮০-এ রেজিস্ট্রেশনের ফি-এর টাকা জমা দেওয়া যাবে। দেশের যেকোনো স্থানের পূবালী ব্যাংকের শাখা থেকে অনলাইনের মাধ্যমে এই টাকা জমা দেওয়া যাবে।


রেজিস্ট্রেশন ফি: এসএসসি ও এইচএসসির ১৯৮৬ থেকে ২০০৫ পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের জনপ্রতি ১০০০ টাকা, ২০০৬ থেকে ২০১৬ পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের জনপ্রতি ৫০০ টাকা, সাবেক শিক্ষার্থীদের স্বামী/স্ত্রীর জন্য জনপ্রতি ৫০০ টাকা এবং সাবেক শিক্ষার্থীদের ৫ বছর বা তার চেয়ে বেশি বয়সী সন্তানদের জন্য জনপ্রতি ৩০০ টাকা, স্কুল-কলেজের বর্তমান শিক্ষকদের জনপ্রতি ৫০০ টাকা। স্কুল ও কলেজের সাবেক শিক্ষক এবং সাবেক শিক্ষার্থীদের ৫ বছরের নিচের বয়সের সন্তানদের জন্য কোনো রেজিস্ট্রেশন ফি লাগবে না।

স/অ

সর্বশেষ - শিক্ষা