রাজশাহীস্থ নাটোর জেলা সমিতির বার্ষিক বনভোজন

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের ঐতিহ্যবাহী রাণী ভবানীর রাজবাড়ীতে রাজশাহীস্থ নাটোর জেলা সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। ‘শ্রদ্ধা, ভালবাসা ও শিক্ষা’ এই স্লোগান নিয়ে শুক্রবার দিনব্যাপী অনুষ্ঠিত হয় বনভোজনটি। এতে নাটোর জেলার কৃতি সন্তানরাসহ সমিতির সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। এতে নবীন ও প্রবীণের মধ্যে আনন্দ মিলনমেলায় মুখরিত হয়ে ওঠে পুরো রাজবাড়ী প্রাঙ্গন।
বনভোজনের প্রথম পর্বে মহান মুক্তিযুদ্ধের সময় নাটোর জেলায় যাঁরা শহীদ হয়েছিলেন এবং সমিতির যেসকল সদস্য এপর্যন্ত ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা করা হয়। অনুষ্ঠানটির দ্বিতীয় পর্বে ছোট ও বড়দের জন্য খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বারিন্দ মেডিকেল কলেজ ও হাসপাতাল লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ শামসুদ্দিন, পশ্চিমাঞ্চল বাংলাদেশ রেলওয়ের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম, নাটোর পৌরসভার মেয়র জনাব উমা চৌধুরী জলি, রাজশাহী কলেজের সাবেক অধ্যক্ষ ড. মো. আশরাফুল ইসলাম ও অধ্যাপক মো. শামস্ উল হকসহ আরও অনেকে।
অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন রাজশাহীস্থ নাটোর জেলা সমিতির সভাপতি অধ্যাপক ডা. বি.কে. দাম। বনভোজন আয়োজক কমিটির সদস্য প্রকৌ. জুনায়েদ আহমেদ জানান, নতুন প্রজন্মকে নাটোর জেলার ইতিহাস সম্পর্কে জানানোর উদ্দেশ্যেই স্থান হিসেবে বেছে নেওয়া হয় ঐতিহ্যবাহী উত্তরা গণভবন এবং রানী ভবানীর রাজবাড়ী।

স/শা