রাজশাহীর করোনা রোগিরা ভাল আছে, উপসর্গ নিয়ে ভর্তি ৩ জন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত তিনজন রোগির দুইজন বিপদমুক্ত বলে জানিয়েছেন করোনা নির্ণয় ও চিকিৎসা কমিটির প্রধান ডা. আজিজুল হক আজাদ। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়মিত ব্রিফিংয়ে আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি বলেন, সকালে তিনজনের সঙ্গে কথা বলেছি। নিজ নিজ বাড়িতে আইসোলেশনে তাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। সবাই ভাল আছে। প্রথম আক্রান্ত রোগির আজ ১৩ তম দিন। আর দ্বিতীয় রোগির ১০ তম। তারা বর্তমানে বিপদমুক্ত। তৃতীয় রোগির আজ পঞ্চম দিন। তার সঙ্গে দিনে দুইবার কথা হচ্ছে। তিনি নারী সেটি মাথায় রেখে তার চিকিৎসাপত্র ও ওষুধ দেয়া হয়েছে। তিনি নিয়মিত ওষধ খাচ্ছেন। আরও কয়েকদিন যাওয়ার পর তার অবস্থা বোঝা যাবে। তবে আশা করছি তিনিও সেরে উঠবেন।

 

ডা. আজিজুল হক আজাদ বলেন, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩জন রোগী ভর্তি রয়েছে। গত ২৪ ঘন্টায় ভর্তি তাদের সংক্রমক ব্যাধি হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তরা ফলাফল নেগেটিভ এসেছে।

 

উল্লেখ্য, রাজশাহীতে এখন পর্যন্ত তিনজন করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। এদের মধ্যে দুইজন পুঠিয়ার ও একজন বাগমারার। তাদের তিনজনের মধ্যে দুইজন নারায়নগঞ্জ থেকে এবং একজন ঢাকা থেকে এসেছেন।

রাজশাহীতে করোনা সন্দেহে নতুন করে ৩ জন ভর্তি

রাজশাহীতে করোনা সন্দেহে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩ জন ভর্তি,নমুনা পরীক্ষা করা হবে, পূর্বের আক্রান্ত ৩ রোগী ইতিমধ্যে অনেকটা সুস্থ – সংবাদ সম্মেলনে জানালেন ,রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ#বরেন্দ্রটিভি

Posted by বরেন্দ্র টিভি on Wednesday, 15 April 2020