রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় সায়েন্স ল্যাবরেটরীর বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত

নিজস্ব প্রতিবেদক:

মোহনপুরে সড়ক দুর্ঘটনায় রাজশাহীর সায়েন্স ল্যাবরেটরীর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা নিহত হয়েছে। তার নাম মুনসুর রহমান। আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মোহনপুর উপজেলার বিদ্যাধরপুরের তালিতলা ব্রিজ এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা সিল্কিসিটি নিউজকে জানিয়েছেন, প্রাইভেট কারযোগে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাচ্ছিলেন বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর রহমান ও তার গাড়ীচালক। তবে পাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে  রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর আলী।

পরে তাকে তার গাড়ীচালক সরিয়ত হোসেন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কর্তব্যরত চিকিৎসকরা মুনসুর রহমান মৃত ঘোষণা করেন।

মুনসুর রহমানের গাড়ী চালক সরিয়ত হোসেন জানান, জাকাতের কাপড় বিতরণ করতে মনুসুর রহমান বেশকিছু কাপড় গাড়ীতে করে নিয়ে যাচ্ছিলেন তার গ্রামের বাড়ি নওগাঁ জেলার ধামইরহাট উপজেলায়। তারা বাবার নাম আক্কেল আলী।

রামেক হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জালাল উদ্দিন জানান, হাসপাতালে আনার আগেই বৈজ্ঞানিক কর্মকর্তা মুনসুর রহমানের মৃত্যু হয়। মাথায় আঘাতে রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

স/আর