পুঠিয়ায় ৮’শ বোতল ফেন্সিডিলসহ ট্রাকের হেলপার আটক

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় ঢাকাগামী পাথর বোঝাই ট্রাক থেকে ৮’শ বোতল ফেন্সিডিলসহ ট্রাকের হেলপারকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতের দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নে মহাসড়ক সংলগ্ন তেল পাম্পের কাছে এ ঘটনা ঘটে। 
 
আটককৃত ট্রাকের হেলপার হলেন-রাজশাহীর মতিহার থানার আঃ সামাদের ছেলে তুষার আলী (২২)। 
 
পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূইয়া জানায়, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিতিত্তে থানার এএসআই জসিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ বেলপুকুর এলাকায় অভিযান চালিয়ে পাথর বোঝাই ট্রাকসহ ৮’শ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। তবে ট্রাকের ড্রাইভার বুলবুল হহোসেন পালিয়ে গেলেও পাথর বোঝাই ট্রাকের হেলপার তুষার আলীকে আটক করা হয়েছে। 
 
এএসআই জসিম উদ্দিন জানান, শুক্রবার ভোরে চাপাইনবাবগঞ্জের সোনা মসজিদ স্থল বন্দর থেকে (যশোর-ট ১১-১৭৮৬) একটি পাথর বোঝাই ট্রাকে করে বিপুলপরিমান ফেন্সিডিল ঢাকায় যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানা পুলিশের ফোর্স নিয়ে বেলপুকুর রেলগেট এলাকায় অবস্থান করি ট্রাকটি বেলপুকুর চেকপোষ্টে দারানোর সিগনাল দিলে সিগনাল অমান্য করে পালাতে চাইলে পুলিশ ট্রাকটিকে ধাওয়া দেয়। 
 
পরে পুলিশের ধাওয়া খেয়ে ট্রাকটি মহাসড়ক সংলগ্ন বেলপুকুর তেল পাম্পের কাছে ব্রেক করে ড্রাইভার পালিয়ে যায় এবং হেলপার সহ ৮’শ বোতল ফেনসিডিল ও পাথর বোঝাই ট্রাকটি জব্দ করা হয়। 
 
 
ওসি জানান, আটককৃতর বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।
স/আ