রাজশাহীতে ‘স্টুডেন্ট অ্যান্ড পুলিশ এনগেজমেনট-স্টুডেন্ট লিডারশিপ ডেভেলপমেন্ট ওয়ার্কশ’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ও রাজশাহী ইউনিভার্সিটি অব ইনঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (রুয়েট) এর শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘স্টুডেন্ট অ্যান্ড পুলিশ এনগেজমেনট-স্টুডেন্ট লিডারশিপ ডেভেলপমেন্ট ওয়ার্কশ’ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় নানকিং দরবার হলে বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রামস (বিসিসিপি) তিন দিন ব্যাপি এ সেমিনারের আয়োজন করে।

দ্বিতীয় দিনের সেমিনারে রুয়েটের ৫০ জন শিক্ষার্থী এবং রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ১০ জন সদস্যসহ মোট ৬০ জন সদস্যদের নিয়ে এই সেমিনারের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রুয়েট-এর ভাইস-চন্সেলর প্রফেসর ড. মো. রফিকুল আলম বেগ, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দিন আহমেদ এবং বিসিসিপির পক্ষে মেহের আফরাজ, সহকারী পরিচালক (প্রোগ্রাম) এবং টিম লিডার, স্টুডেন্ট লিডারশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম।

রুয়েট-এর ভাইস-চন্সেলর প্রফেসর ড. মো. রফিকুল আলম বেগ বলেন, সাধারণত আমরা দেখি পুলিশের সাথে আমরা যারা সাধারণ মানুষ তাদের একটা দূরত্ব তৈরি হয়ে যায়। এই দূরত্বই একটি সুস্থ সমাজ গঠনের অন্তরায়। বিবিসিপি এই দূরত্ব নিরসনের জন্য যে প্রোয়াস গ্রহণ করেছে আমি তাদের সাধুবাদ জানায়।

আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজউদ্দিন আহমেদ বলেন, আমরা চাই এই দূরত্ব কমে যাক এবং সাধারণ মানুষ আমাদের সহযোগিতা করুক। আমরা সবাইকে আহ্বান জানাই আমাদের সঙ্গে যোগাযোগ করতে।

স/অ