বৃহস্পতিবার , ২২ নভেম্বর ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে মিনু-আয়েনসহ ২৩ জনের মনোনয়নপত্র উত্তোলন

Paris
নভেম্বর ২২, ২০১৮ ৭:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-২ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মিজানুর রহমান মিনু ও ৩ আসনে আওয়ামীলীগ থেকে সাংসদ আয়েন উদ্দিনসহ ছয়টি আসনে বিভিন্ন দলের ২৩ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন। বৃহস্পতিবার রাজশাহী জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস থেকে মনোনয়পত্র উত্তোলন করেন প্রার্থীরা।

এর আগে সোমবার তিন জন ও মঙ্গলবার ১৩ জনসহ সবমিলিয়ে ৩৯ জন মনোনয়নপত্র উত্তোলন করেন। রাজশাহীর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন অহমেদ অনিক বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহী-১ আসন থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রফিকুল ইসলাম। রাজশাহী-২ থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, রাজশাহী-৩ থেকে নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, অ্যাডভোকেট একেএম মতিউর রহমান মন্টু, রায়হানুল আলম, সিরাজুল হক, কবির হোসেন, রাজশাহী-৪ থেকে বিএনপির তোফাজ্জল হোসেন, আবু হেনা, রাজশাহী-৫ থেকে বিএনপিতে ইসফা খায়রুল হক, রাজশাহী-৫ থেকে বিএনপি নাদিম মোস্তফা, মতিয়া হক, আনোয়ারুল ইসলাম, রাজশাহী-৬ থেকে বিএনপিতে আনোয়ার হোসেন উজ্জ্বল, বজলুর রহমান ও নুরুজ্জামান খান মনোনয়নপত্র উত্তোলন করেন।

রাজশাহী-১ থেকে ইসলামী আন্দোলনের আবদুল মান্নান, রাজশাহী-৩ আওয়ামী লীগ থেকে সাংসদ আয়েন উদ্দিন, রাজশাহী-৩ থেকে ইসলামী আন্দোলনের ফজলুর রায়হান, রাজশাহী-৪ থেকে ইসলামী আন্দোলনের তাজুল ইসলাম, রাজশাহী-১ আসনে আওয়ামী লীগ থেকে সাংসদ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৫ থেকে আওয়ামী লীগে আহসান উল হক মাসুদ। রাজশাহী-৩ আসনে বাংলাদেশের সাম্যবাদী দল (এমএলএল) থেকে সাজ্জাদ আলী মনোনয়নপত্র উত্তোলন করেন।

স/শা

সর্বশেষ - সব খবর