রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৩৫

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে মোট ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। রোববার গভীর রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আজ সোমবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৯ জন, মতিহার থানা ১২ জন, শাহমখদুম থানা ০৪ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রনি(২৮)কে ৩ গ্রাম হেরোইনসহ, জহুরুল ইসলাম(২৬) কে ২ গ্রাম হেরোইনসহ এবং আক্কাশ(১৯) কে ১৩ পিস ইয়াবাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মানিক(৩৩) কে ৩ গ্রাম হেরোইনসহ, আইনুল হক(৩২) কে ৩ গ্রাম হেরোইনসহ এবং জুয়েল(৩২) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ আলম(২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ, মিজানুর(৩৫) কে ১২৫ গ্রাম গাঁজাসহ, মালেক কে ১ গ্রাম হেরোইনসহ এবং শফিকুল(৩২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ সেলিম রেজা(৩৮) কে ৮ পিস ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
স/শ