রাজশাহীতে দৈনিক দেশ রূপান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দৈনিক দেশ রূপান্তরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

শুক্রবার সকালে রাজশাহীর সাহেববাজার জিরো পয়েন্ট থেকে র‌্যালি শুরু হয়। র‌্যালিটি রাজশাহী সরকারী কলেজে গিয়ে শেষ হয়। সেখানে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী সরকারী কলেজের অধ্যক্ষ মহা. হবিবুর রহমান, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি শরীফ সুমন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান, রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম উদ দৌলা। স্বাগত বক্তব্য রাখেন দেশ রূপান্তরের রাজশাহীস্থ নিজস্ব প্রতিবেদক আহসান হাবীব অপু। অনুষ্ঠানে দেশ রূপান্তরের রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহীন আলমসহ রাজশাহী শহর, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী কলেজের কর্মরত সংবাদ কর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন।

অনুষ্ঠানে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে সভাপতি বাবর মাহমুদ, সহ সভাপতি এম ওবাইদুল্লাহ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ, প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক হাদিসুর রহমান ফুল দিয়ে দেশ রূপান্তরকে শুভেচ্ছা জানান।

আলোচনা শেষে অতিথিবৃন্দ কেক কেটে দেশ রূপান্তেরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

স/অ