যাকাতের কাপড় বিতরণ করা হলো না মনসুরের

নিজস্ব প্রতিবেদক:

হত দরিদ্রদের মাঝে যাকাতের কাপড় বিতরণ করা হলো না সাইন্স ল্যাবরেটরির রাজশাহীর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মনসুর আলী। তিনি আজ সকালে নগরীর বোয়ালিয়া থানার চন্দ্রিমা আবাসিক এলাকায় নিজ বাড়ি থেকে নওগাঁ জেলার ধামইরহাটে যাচ্ছিলেন। পথেই মোহনপুরের বিদ্যাধরপুর কালিতলা ব্রিজ এলাকাই দুর্ঘটনার শিকার হন।

নিহত ড. মনসুর আলী নওগাঁ জেলার ধামইরহাটের আক্কেল আলীর ছেলে। মনসুর আলী রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার চন্দ্রিমা আবাসিক এলাকায় তার নিজস্ব বাড়িতে বসবাস করতেন। আর আহত গাড়ি চালক শরিয়ত হোসেন নগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার মৃত আজাহার হোসেনের ছেলে।

উল্লেখ্য, মোহনপুরের বিদ্যাধরপুর কালিতলা ব্রিজ এলাকার প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে তিনি ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় আহত প্রাইভেট কারের চালক শরিয়ত হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আর দুমড়ে মুচড়ে যাওয়ায় চালক শরিয়ত হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রামেকের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জালাল উদ্দিন জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই ড. মনসুর আলীর মৃত্যু হয়েছে। ধরণা করা হচেছ মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে।

 

 

স/আ