নাটোরে গৃহবধুর মৃতদেহ উদ্ধার: স্বামী পলাতক

নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় রীনা বেগম নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়নের নামা হাটডোল গ্রামের তার বাড়ী থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত রীনা বেগম একই গ্রামের আলাল হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী আলাল হোসেন পলাতক রয়েছে। তবে নিহতের বাবা ও স্থানীয়দের অভিযোগ রীনা বেগমকে শ্বাসরোধ করে হত্যার পর তার স্বামী আলাল হোসেন পালিয়েছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম,ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে ভাত খাওয়া নিয়ে স্বামী আলাল হোসেন তার স্ত্রীকে মারপিট করে। পরে পরিবারের সদস্যরা বিষয়টি নিয়ে পরিবারের বেশ অশান্তি শুরু হলে আলাল হোসেন তার স্ত্রী রীনা বেগমকে নিয়ে সে ঘরের দরজা বন্ধ করে দেয়।

আজ শুক্রবার বেলা ১১ টার দিকে পরিবারের লোকজন আলালের ঘরের দরজা খোলা দেখতে পায়। এ সময় ঘরের ভিতরে রীনা বেগমের মৃতদেহ পড়ে থাকতে দেখে তারা। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রীনা বেগমের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এদিকে ঘটনার পর থেকে স্বামী আলাল হোসেন পলাতক রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রীনা বেগমকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ণ রয়েছে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

স/আ