বুধবার , ২০ মার্চ ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেসিদের অভিনব কোপা জার্সি

নিউজ ডেস্ক
মার্চ ২০, ২০১৯ ৪:৩৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ফুটবলের দেশ ব্রাজিলে আগামী ১৪ জুন থেকে শুরু হচ্ছে কোপা আমেরিকার আসর। এই প্রতিযোগিতায় আর্জেন্টিনা প্রথম মাঠে নামবে ১৫ জুন কলম্বিয়ার বিপক্ষে। দুই বারের বিশ্বজয়ীদের গ্রুপে কলম্বিয়া ছাড়াও রয়েছে প্যারাগুয়ে এবং কাতার। কাতার ছাড়াও এবার কোপা আমেরিকায় আমন্ত্রিত দল হিসেবে থাকছে এশিয়ার দেশ জাপান। এই ফুটবল মহাযজ্ঞ শুরুর বেশ আগেই সামনে আসল মেসিদের নতুন জার্সি।

মঙ্গলবার আর্জেন্টিনা ফুটবল দলের জার্সির পৃষ্ঠপোষক অ্যাডিডাস সামাজিক যোগাযোগমাধ্যমে কোপা আমেরিকার জার্সি প্রকাশ করেছে। এবারের কোপা আমেরিকার পর আর্জেন্টিনার অনেক তারকা হয়তো অবসরে চলে যাবেন। এই তালিকায় কার্লোস তেভেজ, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন এমনকী স্বয়ং লিওনেল মেসিও আছেন। এটাই হতে পারে জাতীয় দলের হয়ে তাদের শেষ টুর্নামেন্ট। এজন্যই কি এবারের কোপা আমেরিকার জার্সিতে একটু ভিন্নতা আনল আর্জেন্টিনা?

বহুদিন পর আর্জেন্টিনার জার্সিতে আকাশি-সাদা স্ট্রাইপের আধিক্য নেই। বরং আর্জেন্টিনার পতাকায় যেমন দুটো আকাশি স্ট্রাইপের মাঝে একটা সাদা স্ট্রাইপ রয়েছে, এবারের জার্সির সামনের দিকেও ওই তিনটি স্ট্রাইপই রাখা হয়েছে। তবে স্ট্রাইপগুলো সোজা নয়; বরং একটু আঁকাবাঁকা। গলা ও জার্সির হাতে গাঢ় নীল বর্ণের বর্ডার দেওয়া হয়েছে, বিশ্বকাপের জার্সিতে যে বর্ডারের রং ছিল সাদা। মেসিদের শেষ টুর্নামেন্ট হলে এই জার্সিটাও পেয়ে যেতে পারে অমরত্ব।

 

সর্বশেষ - রাজশাহীর খবর